নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে নারী ও শিশু নির্যাতন বিষয়ক গণশুনানি

হাটহাজারীতে নারী ও শিশু নির্যাতন বিষয়ক গণশুনানি

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগ নারী ও শিশু নির্যাতন এবং পারিবারিক সহিংসতা বিষয়ে গণশুনানির  ইতোমধ্যে প্রাপ্ত অভিযোগসমূহ নিষ্পত্তির চেষ্টা করেন নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল থেকে এ গণশুনানি শুরু হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, উপজেলা প্রশাসনের উদ্যোগে কিছু দিন আগে  ইউনিয়ন পর্যায়ে একটি গণশুনানির আয়োজন করা হয়েছিলো। এই গণশুনানিতে অন্যান্য অভিযোগ ও সমস্যার পাশাপাশি নারী ও শিশু নির্যাতন সম্পর্কিত বেশকিছু সমস্যা উঠে আসে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তাই ‘উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি’ সমস্যাগুলো সমাধানের প্রক্রিয়া শুরু করে। এ প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা মহিলা বিষয়ক অফিসারের কার্যালয়ে এ ধরনের আরও অনেক অভিযোগ জমা পড়তে শুরু করে।

তারই ধারাবাহিকতায় আজ ১১ অক্টোবর মঙ্গলবার সকাল থেকে শুধু নারী ও শিশু নির্যাতন এবং পারিবারিক সহিংসতা বিষয়ে গণশুনানির আয়োজন করা হয় এবং ইতোমধ্যে প্রাপ্ত অভিযোগসমূহ নিষ্পত্তির চেষ্টা করা হয়।

তিনি বলেন, লক্ষণীয়, অভিযোগকারীগণের অভিযোগ পর্যালোচনায় দেখা যায়, অধিকাংশ অভিযোগ দীর্ঘদিনের পুরনো এবং বিভিন্ন পর্যায়ে চেষ্টা করেও তারা সমাধান পায়নি।

তিনি আরও বলেন, আমরা অত্যন্ত আশাবাদী যে, অধিকাংশ ভুক্তভোগী ‘নারী ও শিশু নির্যাতন কমিটি’র মাধ্যমে সমাধান পাবেন। যেসকল ক্ষেত্রে আইনী জটিলতা রয়েছে সেক্ষেত্রে প্রতিনিয়ত উপযুক্ত আইনী পরামর্শ ও প্রশাসনিক সহযোগিতা প্রদান করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com